পাইকগাছায় ওপেন হাউজডে সভা অনুষ্ঠিত

0 70

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় ওপেন হাউজ ডে- সভায় ওসি মোঃ এজাজ শফী বলেছেন উপজেলার প্রত্যেক ইউনিয়ন পরিষদে অভিযোগ বক্স বসানো হবে। ১৫ দিন পর-পর বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত অফিসার এ সমস্ত অভিযোগের বিষয়ে তদারকি করে ব্যবস্থা গ্রহন করবেন। সুদখোরদের তালিকা তৈরীর কাজ চলছে এমন তথ্য দিয়ে তিনি আরোও বলেন ধান কাঁটা মৌসুমে গন্ডগোল মারামারীর সম্ভাবনা ৭৫% সমাধান করা হয়েছে ও এ মুহুর্তে মাদক-জুয়া অনেক নিয়ন্ত্রনে এসেছে।

 

বুধবার থানা বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত ওপেন হাউজ ডে সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর পুলিশিং কমিটির সম্পাদক প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, খালিদ হোসেন সিদ্দিকী,অতিরিক্ত পুলিশ সুপার( ডি সার্কেল) হুমায়ুন কবির,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নিতীশ চন্দ্র গোলদার,অধ্যক্ষ- মিহির বরন মন্ডল, জেলা আ’লীগের সদস্য শেখ আনিছুর রহমান মুক্ত,উপজেলা সংগঠনের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস পল্রী বিদ্যুতের ডিজিএম মোঃ রেজায়েত হোসেন,জেলা পরিষদ সদস্য আঃ মান্নান গাজী,ইউপি চেয়ারম্যান রুহুল আমীন বিশ্বাস,আঃ মজিদ গোলাদার, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,প্রধান শিক্ষক অজিত কুমার সরকার,সাবেব প্রধান শিক্ষক হরেকৃষ্ণ দাশ,মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম,প্যানেল চেয়ারম্যন আঃ ছালাম কেরু।

 

উপজেলা ও ইউনিয়ন পুলিশিং কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন নির্মল মজুমদার,শংকর দেবনাথ, আবুল বাসার,আরশাদ আলী বিশ্বাস, বিভুতী সানা,সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস,সৈয়দ আলী সরদার,সাংবাদিক স্নেহেন্দু বিকাশ,শহিদুল ইসলাম খোকন,এ্যাডঃ ইদ্রিসুর রহমান মন্টু,এমএম আজিজুল হাকিম, প্রভাষক মশিউর রহমান,সায়েদ আলী মোড়ল কালাই,শেখ জাকির হোসেন লিটন,দ্বীজেন মন্ডল, আঃ করিম মোড়ল,আঃ হলিম সরদার,গৌতম রায়,শেখ জুলি,নাজমা কামাল, পরিমল মন্ডল, ফাতেমাতুজ জোহরা রুপা,মজিদ বয়াতি,হাসানুজ্জামান, মানবেন্দ্র নাথ মন্ডল, প্রসেন ঢালী প্রমুখ ।

 

Leave A Reply

Your email address will not be published.