পাইকগাছায় পৌরসদরের সেতু ফিসের ক্যাশ টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা চুরি: আটক ১

0 127

পাইকগাছা( খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় পৌরসদরের পোনা মাকের্টে সেতু ফিসের ক্যাশ টেবিলের ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা চুরি। এ ঘটনায় পুলিশ একজন আটক করেছে। তার স্বীকারোক্তিতে চোরাইকৃত ১ হাজার ৫শত টাকা উদ্ধার করেছে পুলিশ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মামলা সুত্রে জানাগেছে,পৌরসদরে সেতু ফিস নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। গত মঙ্গলবার রাত ৮ টার দিকে ব্যবসায়ী প্রতিষ্টানে নিয়োজিত থাকা মোহরী ঘর তালাবন্ধকরে বাড়ি চলে যায়। বুধবার সকালে ঘর খুলে দেখতে পায় ক্যাশ টেবিলের ড্রয়ার ভাঙ্গা এবং ক্যাশে থাকা ৬১ হাজার টাকা নাই।

 

পরবর্তিতে দেখাগেছে পাশের রুমের থাকা ভাড়াটিয়ার ঘর হতে টিন উচুকরে ঘরে ঢোকে। তালা থানার খরিয়াটি গ্রামের গ্রামের শহিদুল্লাহ গাজীর ছেলে আব্দুল্লাহ পাশের রুমে ভাড়া থাকে। সে সুবাদে তাকে জিজ্ঞাসা করলে সে টাকা চুরি করেছে বলে স্বীকার করে। এসময় তার নিকট হতে চুরাইকৃত নগদ ১ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়। চুরাইকৃত অবশিষ্ট টাকা তার চাচা শফিকুল ইসলামের নিকট দিয়েছে বলে স্বীকার করে।

 

এ ঘটনায় পাইকগাছা থানায় সেতু ফিসের মালিক রেজাউল করিম বাদী হয়ে মামলা করেছে। পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, চুরাইকৃত কিছু টাকা উদ্ধার হয়েছে বকী টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x