পাইকগাছায় ব্যবসায়ীর বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণ করার অভিযোগ

0 11

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা পৌর সদরের এক ব্যবসায়ীর বিরুদ্ধে অপর আরেক ব্যবসায়ী (চা-বিক্রেতা)’র স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ভিকটিম গৃহবধুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে।

মামলা সূত্রে জানাগেছে, পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের মৃত সুলতাল গাজীর ছেলে আবুল বাশার (৩৫) এর থানার সামনে আল মুনছুর এন্টারপ্রাইজ নামে ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। এর পাশে থানা মসজিদ মার্কেটে এরশাদ আলী সরদার নামে আরেক ব্যবসায়ীর চায়ের দোকান রয়েছে। পাশাপাশি ব্যবসায়িক প্রতিষ্ঠান সূত্রে চা বিক্রেতা এরশাদের স্ত্রী শেফালী খাতুন (২৫) এর সাথে ব্যবসায়ী বাশারের পরিচয়।

পরিচয় সূত্রে ব্যবসায়ী বাশার ঘটনার দিন ১৪ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এরশাদের পৌরসভার ৯নং ওয়ার্ডের বাতিখালীস্থ ভাড়া বাড়িতে যায়। এ সময় এরশাদ বাড়ীতে না থাকায় এবং শিশু পুত্র ঘুমিয়ে পড়ায় এ সুযোগে বাশার এরশাদের স্ত্রী শেফালীকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় গৃহবধু শেফালী খাতুন বাদী হয়ে বাশার ও তার ভাই আল মুনছুর (৪০) কে আসামী করে থানায় মামলা করেছে। যার নং- ১৮, তাং- ১৯/০৯/২০ ইং।

এ ব্যাপারে ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, রোববার সকালে ভিকটিম গৃহবধুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.