পাইকগাছায় স্বচ্ছতার মধ্য দিয়ে প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন

0 13

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা: অবশেষে পাইকগাছায় এসএমএ মাজেদ নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা স্বচ্ছতার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। প্রকাশ, উপজেলার এসএমএ মাজেদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মোতাহার হোসেন অন্য প্রতিষ্ঠানে চলে যাওয়ায় পদটি শূন্য হয়।

নিয়োগ পরীক্ষা নিয়ে তিনবার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ১৮জন শিক্ষক উক্ত পদে আবেদন করেন। যার মধ্যে সোমবার অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় ১১জন অংশ নেন। পাইকগাছা কয়রার এমপি আক্তারুজ্জামান বাবুর নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর তত্ত্বাবধায়নে নিয়োগ বোর্ডের সকলের স্বচ্ছতা ও আন্তরিকতায় পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়। লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর প্রাপ্ত শামীম হোসেনকে প্রধান শিক্ষক পদে নিয়োগ বোর্ড নিয়োগ প্রদান করেন।

 

এ ব্যাপারে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী স্বপন কুমার জানান, পরীক্ষা সুষ্ঠু ও সুন্দর হয়েছে।

একই কথা বলেন, অপর পরীক্ষার্থী স্নেয়ারা খাতুন। প্রধান শিক্ষক পদে নিয়োগপ্রাপ্ত শামীম হোসেন জানান, এ যাবৎকালে যতগুলো পরীক্ষায় অংশগ্রহণ করেছি এটাই কোন প্রকার সুপারিশ, দেনদরবার ছাড়াই সুষ্ঠু ও সুন্দরভাবে হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, শতভাগ স্বচ্ছতার উপর নিয়োগ পরীক্ষা নেয়ার চেষ্টা করেছি এবং নিয়োগ বোর্ডের সকলের সহযোগিতায় নিয়োগ পরীক্ষা সম্পন্ন করতে সচেষ্ট হয়েছি।

 

উপজেলা প্রশাসন থেকে বিষয়টি কঠোরভাবে পর্যবেক্ষণ করা হয়। উল্যোখ্য খুলনা ৬ পাইকগাছা -কয়রা এমপি নির্বাচিত হওয়ার পর উপজেলার গড়ই খালীসহ যতগুলো নিয়োগ হয়েছে তা অর্থ বানিজ্য ছাড়ায় নিয়োগ হয়েছে বলে নিয়োগে অংশ গ্রহনকারী অনেকেই জনিয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.