পাইকগাছা উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও নিবিঘ্নে ভোট প্রদানসহ সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে… ডিসি হেলাল হোসেন

0 47

 

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা:  খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেছেন, পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।  নির্বাচনে আইন শৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। কেউ নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার চেষ্টা করলে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। ভোটাররা নির্ভয়ে এবং নিবিঘেœ ভোট দিতে পারবেন উল্লেখ করে ভোট কেন্দ্রের নির্বাচনী অনুকূল পরিবেশ বজায় রাখার জন্য নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।  

 

তিনি আগামী ২০ অক্টোবর জেলার পাইকগাছা উপজেলা পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে শনিবার পাইকগাছা সরকারি কলেজ মিলনায়তনে ভোট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসারদের ব্রিফিং প্রদান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্র্তা এম মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম,  উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ কামালউদ্দীন আহম্মেদ ও ওসি এজাজ শফী।

 

Leave A Reply

Your email address will not be published.