পাক-ভারত লড়াই গ্যালারিতে বসে দেখবেন ইমরান খান

0 233

স্পোর্টস ডেস্ক: ভারত বনাম পাকিস্তান। ক্রিকেটের সবচেয়ে উত্তেজনাকর ও আবেদনময় লড়াইগুলোর একটি। শুধু উপমহাদেশ নয়, ক্রিকেটবিশ্বেই এ এক পরম প্রার্থনীয় দ্বৈরথ। সবাই ব্যাকুল হয়ে তাকিয়ে থাকে এই লড়াইয়ের দিকে। কিন্তু দুই দেশের রাজনৈতিক টানাপোড়েনের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ দু’দলের দ্বিপাক্ষিক সিরিজ। আইসিসি বা এসিসির টুর্নামেন্ট ছাড়া তাই দেখা হয় না দু’দলের।

কিন্তু আজ এশিয়া কাপের বদৌলতে ফের দেখা যাবে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই। বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে দুবাইয়ে গড়াবে হাইভোল্টেজ এ ম্যাচটি। দুই দলের মহারণ দেখতে অপেক্ষার প্রহর গুনছেন বিশ্বের কোটি কোটি ক্রিকেটপ্রেমী।

ব্যতিক্রম নন পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান। চিরশত্রু পড়শির বিপক্ষে নিজ দেশের ‘যুদ্ধ’ দেখতে মুখিয়ে তিনিও। তাই শত ব্যস্ততার মাঝেও সেখানে ছুটে যাচ্ছেন ক্রিকেটার কাম রাজনীতিবিদ। গ্যালারিতে বসেই পাক-ভারতের ময়দানি লড়াই দেখবেন ১৯৯২ বিশ্বকাপজয়ী অধিনায়ক।

দু’দিনের রাষ্ট্রীয় সফরে এখন সৌদি আরবে আছেন ইমরান খান। সেখান থেকেই দুবাইয়ে যাবেন তিনি।

সংবাদটি শোনার পরপরই পাকিস্তানের বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদ দলবল নিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত। একে দলের জন্যই মঙ্গল বার্তা হিসেবে নিচ্ছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

সরফরাজ বলেন, ইমরান খানের উপস্থিতি খেলোয়াড়দের মাঝে বাড়তি অনুপ্রেরণা জোগাবে। সবাই নিজেদের সেরাটা দিতে উদ্বুদ্ধ হবে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x