পাবনায় পিকআপের চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রুপমের

0 ১৪৬
পাবনা প্রতিনিধি : পাবনায় কাভার্ডভ্যানের ধাক্কায় রেদোয়ানুল ইসলাম রুপম (২৩) নামের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রুপম পাবনা পৌর এলাকার গোপালপুরের শাহ পাড়ার মৃত আব্দুল বাতেনের ছেলে ও ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী।
আহত অমিত হোসেন (১৫) পাবনা পৌর এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি স্থানীয় কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে বিশ্ববিদ্যালয় থেকে ছুটি নিয়ে বাড়িতে বেড়াতে আসেন রুপম। শুক্রবার সকালের দিকে কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেলযোগে ঈশ্বরদীর রুপপুর গ্রীণ সিটি রুশ পল্লীতে বেড়াতে যায়। ঈশ্বরদী থেকে ফেরার পথে রাত ৮ টার দিকে টেবুনিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন। অন্যজনের অবস্থা গুরুতর হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর  করা হয়।
ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যান্যাল বলেন, রাতেই মরদেহ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরে চালক পালিয়ে গেছে। পরিবারের সাঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকজন বন্ধু ছুটির দিনে পারমানবিক প্রকল্পের রুপপুর গ্রীণসিটি এলাকায় ঘুড়ে বাড়িতে আসার পথে পিকআপের চাপায় মৃত্যু হয়।
থানা পুলিশের মাধ্যমে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের মাধ্যমে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। পিকআপভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.