পাবনায় পুত্রবধুর ঝাড়ুর আঘাতে শাশুড়ির মৃত্যু

0 ১৬২
পাবনা  প্রতিনিধি: পাবনার আটঘরিয়ায় পুত্রবধুর ঝাড়ুর আঘাতে শাশুড়ি মর্জিনা খাতুন (৫৫) মৃত্যু হয়েছে রবিবার(১৯ ফেব্রুয়ারী) সকালে তাঁর মৃত্যু হয়। নিহত মর্জিনা খাতুন উপজেলার চাঁদভা ইউনিয়নের দক্ষিণ হাড়লপাড়া গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী।

নিহতের স্বামী হাসিবুর রহমান জানান, গত বৃহস্প্রতিবার ছাগল মাঠে দেওয়াকে কেন্দ্র করে পুত্রবধু খুশি খাতুনের (৩০) সঙ্গে বাগবিতন্ডা হয়।

কথা কটাকাটির এক পর্যায়ে পুত্রবধু খুশি খাতুন শাশুড়ি মর্জিনা খাতুনের মাথায় ঝাড় দিয়ে উপর্যপড়ি আঘাত করে। এতে শাশুড়ি গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে পাবনা সদর হাসপালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। বিষয়টি পারিবারিক কলহ বলে ধারণা করা যাচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি সঠিকভাবে তদন্ত করে অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.