পাবনার ইনট্রা ফুড অফিসে সন্ত্রাসীদের হামলা-ভাংচুর, ৩ কর্মচারী আহত

51

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: তুচ্ছ ঘটনা ও এলাকায় প্রভাব বিস্তার করতে পাবনা সদর উপজেলার ইনট্রা ফুড ইন্ডাস্টিজ লিমিটেডের অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে একদল সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের মারধরে প্রতিষ্ঠানটির তিন কর্মচারী আহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে উপজেলার দ্বীপ চর রোডের খাজানগর (বলরামপুর) এলাকার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আজাদ খান চিশতী বলেন, প্রতিষ্ঠানটির কিছু বর্জ্য আমার প্রতিষ্ঠানের ভেতরেই পোড়ানো হচ্ছিল। এ সময় বর্জ্যরে ধোঁয়াকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী খইমুদ্দিনের দুই ছেলে অপু, আব্দুল কাদের এবং বাঙাল মামুনের নেতৃত্বে একদল সন্ত্রাসীরা আমার অফিসে হামলা চালায়। এসময় তারা অফিসের আসবাবপত্র ও কম্পিউটার ভাংচুর করা হয়। এসময় তাদের বাধা দিলে আমার প্রতিষ্ঠানের কর্মচারী পিন্টু, হাবিব ও সাবেরকে পিটিয়ে আহত করে।

তিনি আরো অভিযোগ করেন, অপু ভাঁড়ারা আলোচিত চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন হত্যা মামলার তালিকাভুক্ত আসামি। বাঙাল মামুনের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। অপু তার ক্যাডার বাহিনী দিয়ে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ফেনসিডিলের ব্যবসা করে এবং এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। মূলত আমার প্রতিষ্ঠান নিয়ে অসৎ উদ্দেশ্য ও এলাকায় প্রভাব বিস্তার করতেই আমার প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে তারা

এবিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, হামলার খবর জেনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

x