পাবনার চাটমোহরে স্বর্ণের কারিগরকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

0 107

চাটেমোহর (পাবনা)প্রতিনিধি: পাবনার চাটমোহরে এক স্বর্ণের কারিগর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে চাটমোহর থানা পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার ছাইকোলা সড়কপাড়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে রাশিদুল ইসলাম (৩৬) ও ছাইকোলা সরদারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে আলিম সরদার (৩৩)। মামলার তদšন্ত কর্মকর্তা থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসান বাশির জানান, জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃততা পাওয়ায় উক্ত ২জনকে গ্রেফতার করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর দিবাগত রাতে মহরম হোসেন (২৭) নামের এক স্বর্ণের কারিগরকে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মহরম উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, মহরম হোসেন ছাইকোলা চৌরাস্তা মোড়ে আমজাদ হোসেনের স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করতেন এবং প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন। বৃহস্পতিবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন ডাকাডাকি শুরু করলে তার কোনো সাড়া না পেয়ে দোকানের শাটার খুলে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও গলায় মাফলার পেঁচানো ছিল।

 

এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মহরমকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের পিতা আবুল হোসেন থানায় মামলা দায়ের করেছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x