পাবনার ভাঙ্গুড়ায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৩ মাসের কারাদন্ড

51
আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় মাদক (গাজা) সেবনের অপরাধে মাদকসেবী মোঃ সোহাগ হোসেন (২০) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডারোপ করেছেন ভ্রাম্যমান আদালত।
মাদক সেবনরত অবস্থায় সরেজমিনে উপস্থিত হয়ে সোমবার (০৮ আগস্ট) রাতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান এ আদেশ দেন । সোহাগ হোসেন চর-ভাঙ্গুড়া গ্রামের পুরানপাড়া মহল্লার মৃত: আবদুল মতিন প্রামানিকের ছেলে।
জানা যায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদ চত্বরে সোহাগ হোসেন মাদক (গাজা) সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাজা সেবনরত অবস্থায় ভাঙ্গুড়া থানা পুলিশ তাকে আটক করে।
এসময় ঘটনাস্থলেই মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারা মোতাবেক তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডারোপ করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, আটককৃত মাদক সেবীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ডারোপ করা হয়েছে।
x