পাবনায় বিদেশি মুদ্রাসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

50
আটঘরিয়া( পাবনা) প্রতিনিধি: পাবনায় অভিযান চালিয়ে বিদেশি মুদ্রা সহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (০২ আগস্ট) রাত নয়টার দিকে সদর উপজেলার রাজাপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সদরদি চৌধুরীকান্দা গ্রামের মোতালেব শেখের ছেলে টিটু শেখ (৪০), একই গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে হাসমত হাওলাদা (৪৫),
জমির শেখের ছেলে কামাল শেখ (৩৫), ফরিদপুরের নগরকান্দা উপজেলার বালিয়া কোরাদিয়া গ্রামের লাল মিয়ার ছেলে আরজত আলী (৫৫) ও একই উপজেলার বড় নাওডুবি গ্রামের জাফর খানের ছেলে সোহেল খান (৩০)।
পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, একটি প্রতারক চক্র বিভিন্ন ধাতব ও বিদেশী মুদ্রা কেনাবেচার উদ্দেশ্যে সদর উপজেলার রাজাপুরে অবস্থান করছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকারের নেতৃত্বে রাজাপুর গ্রামের জনৈক রাজু হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল।
অভিযানে প্রতারক চক্রের ওই পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশী ৫ হাজার টাকা, মালয়েশিয়ান ১৪৪ রিংগিট, ৫শ’ সৌদি রিয়াল ও ২ হাজার ৩শ’টি তামার মুদ্রা জব্দ করা হয়।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের বুধবার (০৩ আগস্ট) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানান পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।
x