পুঠিয়ার উজালপুর স্কুলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

0 237
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার উজালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রহিম একটি লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার উজালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনছুর রহমান দীর্ঘ দিন থেকে নানা অনিয়ম করে আসছে।
অভিযোগে ৯ টি অনিয়মের কথা তুলে ধরেন।
এগুলো হলো- স্কুলের পুরাতন ঘরের সমস্থ ইট এবং অন্যান্য আসবার পত্র আত্নসাৎ, একটি নিম গাছ বিক্রির টাকা আত্নসাৎ, স্কুলের নগত অর্থ ৯ হাজার ৮ শত টাকা আত্নসাৎ, নতুন ঘর নির্মানের বালি আত্নসাৎ, প্রধান শিক্ষকের নিয়মিত স্কুলে না আসা আর আসলেও ১ ঘন্টার বেশি না থাকা, বঙ্গবন্ধুর ছবি উল্টিয়ে রাখা, ১১০ জন শিক্ষার্থীদের পোষাকের টাকা উত্তোলন করে আতœসাৎ করা, স্লিপের টাকার সঠিক ব্যবহার না করা, জাতীয় দিবস গুলো পালন না করা বিষয় উল্লেখ করেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে উজালপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ের সুধি সমাবেশ ও অভিভাবক সভা অনুষ্ঠিত হলেও প্রধান শিক্ষক স্কুলে তালা লাগিয়ে চলে যায়। তারপরও স্কুলের সামনে মাঠে অনুষ্ঠানটি করেন ম্যানেজিং কমিটি, স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মী ও অভিভাবকবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.