পুঠিয়ার ধোপাপাড়া ও বানেশ্বরে জুয়ার আসর জমে উঠেছে

0 1,102

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : কয়েক মাস বন্ধ থাকার পর রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরের খুটিপাড়া গ্রামে শাখেরের আম বাগানে ৫ দিন থেকে মাদক ও জুয়ার আসর এবং ধোপাপাড়া বাজারে ৩ জন জুয়া পরিচালনাকরীর বাড়ীতে দীর্ঘ দিন থেকে শুরু হয়েছে জুয়ার আসর। কিন্তু বারবার মৌখিক অভিযোগ দিলেও অজ্ঞাত কারণে প্রশাসন নিরব ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।
এলাকাবাসী জানায়, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বরের খুটিপাড়া গ্রামে শাখেরের আম বাগানে দীর্ঘ দিন বন্ধ থাকার পর ৫ দিন থেকে শুরু হয়েছে মাদক ও জুয়ার আসর। সন্ধ্যা সময় থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে এই মাদক ও জুয়ার আসর। এলাকার কিছু প্রভাবশালী মহলের ছত্রছায়ায় মাদক ব্যাবসায়ীরা এলাকার কিছু নেশাগ্রস্থ যুবকদের নিয়ে প্রতিদিন গাঁজা, ফেন্সিডিল সহ বিভিন্ন ধরনের নেশার দ্রব্য বিক্রয় ও জুয়া খেলা পরিচালনা করে আসছে।
অপরদিকে উপজেলার ধোপাপাড়া বাজার এলাকায় ৩ জন জুয়া পরিচালনাকরীর বাড়ীতে দীর্ঘ দিন থেকে শুরু হয়েছে জুয়ার আসর। এখানে রাত ৯ টা থেকে শুরু করে সারারাত তাস খেলার মাধ্যমে জুয়া খেলা পরিচালনা করে আসছে বলে অভিযোগ রয়েছে।
এগুলো বাধা দেওয়া বা বন্ধের কথা বললে এলাকার অনেক পরিবারকে থানা পুলিশ ও বিভিন্ন প্রকার ভয় ভীতি দেখানো হয়। তাই তাদের এই অপকর্মের বিরুদ্ধে এখন কেউ মুখ খুলতে সাহস পায়না। কিছু দিন বন্ধ থাকার পর ৫ দিন থেকে খুটিপাড়ায় চলছে গাঁজা, ফেন্সিডিল ও ডাব্বু খেলা। এতে করে এলাকার অনেক পরিবার সর্বশান্ত হয়ে গেছে। আবার নেশার টাকা যোগাড় করতে এলাকার বেশীর ভাগ যুবকেরা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েছে। এ বিষয়ে আমরা মৌখিক ভাবে প্রশাসনের কাছে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি। এসব বন্ধে যত দ্রুত সম্ভব প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সায়েদুর রহমান ভূঁইয়া জানান, এ বিষয়ে আমার জানা নাই। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

x