পুঠিয়ার বানেশ্বরে চারটি গোডাউনে থেকে ৯২ হাজার ৬১৬ লিটার তেল জব্দ

১৯৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে চারটি গোডাউনে অভিযান চালিয়ে ৯২ হাজার ৬শত ১৬ লিটার সয়াবিন ও পামওয়েল তেল জব্দ এবং ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা পুলিশের বিশেষ শাখা (ডিবি) ও পুঠিয়া থানা পুলিশ এই অভিযান পরিচালনা করেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র মোঃ ইফতেখায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা পুলিশের বিশেষ শাখা (ডিবি) ও পুঠিয়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় বানেশ্বর বাজারের বিকাশ সরকার এন্ড সন্স এর গোডাউন থেকে ৪৮ ড্রাম সয়াবিন, ২৬ ড্রাম পামওয়েল। একই বাজারের এন্তাজ স্টোরের গোডাউন থেকে ২২ ড্রাম সয়াবিন, ১২০ ড্রাম পামওয়েল।

একই বাজরের মেসার্স পাল এন্ড ব্রাদার্স এর গোডাউনে অভিযান চালিয়ে ৩ ড্রাম সয়াবিন, ১০০ ড্রাম পামওয়েল। একই বাজারের রিমা স্টোরের গোডাউন থেকে ৪৮ ড্রাম সয়াবিন, ২৭ ড্রাম পামওয়েল। এছাড়াও ট্রাক থেকে ৬০ ড্রাম পামওয়েল জব্দ করে। এই সব ড্রামে মোট ৯২ হাজার ৬শত ১৬ লিটার সয়াবিন ও পামওয়েল তেল আছে বলে জানায়।

এছাড়া ব্যবসায়ী বিকাশ সরকার (৫৮), ইমদাদুল হক (৪০), শৈলেন কুমার পাল (৬৫), রাজিব সাহা (৩৭) এবং ট্রাক ড্রাইভার মোঃ লিটন (২৫) কে আটক করে।

রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানায়, এ ব্যপারে একটি মামলা দায়ের করা হবে। আদালতের মাধ্যমে আটককৃত তেল টিসিবির মাধ্যমে বিক্রয় করা হবে। সেই বিক্রয়কৃত টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হবে।

Comments are closed.