পুঠিয়ার বানেশ্বরে বিএনপি’র মাস্ক বিতরণ

0 313

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বনেশ্বরে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বৃহস্পতিবার দুপুরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী এবং রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মাহমুদা হাবীবার সার্বিক সহযোগিতায় পুঠিয়া ও দূর্গাপুর উপজেলায় ২০ হাজার মাস্ক বিতরণ করার উদ্দ্যোগ গ্রহন করেছেন তার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি সৈয়দ শাহীন শওকত বলেন, বর্তমানে দলের মধ্যে তেমন কোন ভেদাভেদ নাই। রাজশাহী বিভাগের ৮টি জেলা তিনি সুসংগঠিত করেছেন। উত্তরবঙ্গ অবহেলিত হয়ে থাকে। অন্যান্য স্থানের ন্যায় উত্তরবঙ্গকেও সমান চোখে দেখার অনুরোধ করেন।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সদস্য আমিনুল হক মিন্টু।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আবু হায়াত, জিল্লুর রহমান, সদস্য সাহাবুদ্দিন, আশরাফ আলী ও মুক্তা, পুঠিয়া পৌর বিএনপি’র সদস্য সচিব মাজেদুল ইসলাম বাচ্চু, আহবায়ক কমিটির সদস্য মোন্তাজুল খন্দকার লাল্টু ও আবুল হোসেন, জেলা যুবদলের সদস্য মোঃ রিপোন রেজা, যুগ্ন আহবায়ক মামুন পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনয়র সহ-সভাপতি মাসুদুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো, সহ-সভাপতি লতিফুর রহমান সাগর, যুগ্ম সম্পাদক আরফিন কনক, সহ-সাধারণ সম্পাদক খুরশিদ রিজভী ও মানবাধিকার সম্পাদক জোবায়ের সহ বিএনপিও তার অঙ্গ এবং সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, বাংলাদেশেও করোনার প্রাদুর্ভাব আবারও বাড়তে শুরু করেছে। এই অবস্থায় মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় রাখা ছাড়া কোন উপায় নাই। তিনি পুঠিয়া-দূর্গাপুর বাসীসহ দেশের সকল মানুষকে মাস্ক পড়ে বাড়ির বাহিরে আসার পারমর্শ দেন। বিএনপি নেত্রী মাহবুবা হাবীবার এই কার্যক্রমের প্রসংশা করেন তিনি। সেই সাথে জনগনের মুখে মাস্ক পড়িয়ে দিয়ে এর উদ্বোধন করেন।

এছাড়া উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ে মাস্ক বিতরনের জন্য বিএনপি নেতাদের নিকট মাস্ক এর কার্টুন তুলে দেন। এরপর বানেশ্বর বাজারে জনগণের মধ্যে মাস্ক বিতরন করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.