পুঠিয়ার বানেশ্বরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0 94

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানার মুখোমুখি হয়েছেন জনসাধারণ। জরিমানা আদায়ের পাশাপাশি সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ ও সকলকে মাস্ক পরার জন্য এবং স্বাস্থ্য বিধি মেনে চলার সতর্কমূলক মাইকিন করা হয় উপজেলা প্রসাশনের পক্ষ থেকে।

 

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সংক্রমণ, রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মল আইন ২০১৮ আলোকে বানেশ্বর বাজারে ১৩ জনকে মাক্স না পরায় ১০০ থেকে ২০০ টাকা পর্যন্ত জরিমানা আদায় করা হয়।

এতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ, আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভূঁইয়া ।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ জানান, সরকারের নির্দেশনায় ঘরের বাইরে বের হলে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এবং মাক্স ছাড়া যেন দোকানদাররা কোন জিনিস ক্রেতার কাছে বিক্রয় না করে সে জন্য মাইকিন করে প্রচারনা চালানো হচ্ছে। এবং ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Leave A Reply

Your email address will not be published.