পুঠিয়ায়য় ড্রেন নির্মানের ঠিকাদারের সাথে পৌর কর্মচারীর ধাক্কাধাক্কি

0 169

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় পৌরসভা এলাকায় ড্রেন নির্মানের ঠিকাদারের সাথে পৌর কর্মচারীর ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, রাজশাহী জেলার পুঠিয়া পৌরসভায় গত অর্থবছরে জলবায়ু ট্রাষ্টির এক কোটি টাকায় টেন্ডার প্রাপ্ত হয়ে নাটোরের ঠিকাদারী প্রতিষ্ঠান গোলাপ কনেঃ পুঠিয়া পৌর এলাকার কালিতলা থেকে ঝলমলিয়া মুসাখাঁ নদী পর্যন্ত ড্রেন খনন ও ২৯৭ মিটার নিচে ঢালায় এবং সাইড ওয়াল নির্মান কাজ শুরু করে।

বিভিন্ন সময় ঠিকাদারী প্রতিষ্ঠান বৃষ্টি পানি ও জলাবদ্ধতার মধ্যে খনন ও ঢালায়ের কাজ ইচ্ছে মত করে চলেছে। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে পুঠিয়া পৌরসভার সেলিম, রনি সহ তিনজন কর্মচারী কাজের স্থানে আসে। এখানে কাজের স্থলে আসে। সে সময় ড্রেনের ঢালাই কাজে ৪এর ভাগে কাজ করার কথা কিন্তু সেখানে ৭এর ভাগে কাজ করছে ঠিকাদার। এছাড়া সাইড ওয়ালে রড কম ব্যবহার করার বিষয়ে ঠিকাদারের সাথে কথা কটাকাটি এবং ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল আলম জানান, এমন কোন ঘটনাই ঘটেনি। আর ড্রেন নির্মানের কাজের কি ওয়ার্ক অর্ডার আছে তা তার জানা নাই। সিডিউল দেখে পরে জানাবেন।

এ ব্যাপারে পৌর মেয়র রবিউল ইসলাম রবি জানান, ধাক্কাধাক্কির কোন ঘটনাই ঘটেনি। আর কোন কর্মচারীকে বরখাস্তও করা হয়নি।
থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এমন কোন অভিযোগ আমাদেরকে কেউ দেইনি।

Leave A Reply

Your email address will not be published.