পুঠিয়ায় অবৈধ হিউম্যান হলার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

২৯৩

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় অবৈধ হিউম্যান হলার (ইমা) চাপায় মোটরসাইকেল আরোহী আতাউর রহমান (৪৩) নামের এক গোডাউন কর্মকর্তা নিহত হয়েছেন। আতাউর রহমান চাপাইনবয়াবগঞ্জ জেলার ভোলাহাট এলাকার মৃত ইলিয়াস আলীর ছেলে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ঢাকা-রাজশাহী সড়কের শিবপুর হাট ফিড মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আতাউর বাঘা উপজেলার উপ-খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত খাদ্য গোদাম কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় আজ সকালে মোটরসাইকেল নিয়ে গোডাউন পরিদর্শনে যাচ্ছিলেন। পরে অবৈধ সেই হিউম্যান হলার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে মোটরসাইকেল আরোহী আতাউর গুরুতর আহত হয় ।

এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পবা হাইওয়ে থানায় খবর দিলে তাদের গাড়ীতে করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আতাউরকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ মোফাক্কারুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে নিহতের পরিবারেরা মামলা না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। কিন্তু এই বিষয়ে আমরা মামলা করবো বলে জানান এই কর্মকর্তা।

Comments are closed.