পুঠিয়ায় কমিউনিটি পুলিশং ডে-অনুষ্ঠানের সংবাদ বর্জন

১৬৬

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে কমিউনিটি পুলিশং ডে-২০২১ আলোচনা সভায় সাংবাদিকদের ছবি ও ভিডিও করতে বাধা প্রদান করায় অনুষ্ঠান বর্জন করেছেন পুঠিয়া উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। শনিবার সকাল ১০ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ মাঠে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র। সভায় পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন আমন্ত্রণে মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত হয়। কিন্ত সাংবাদিকদের বসার কোনো ব্যবস্থা রাখা হয়নি। প্রধান অতিথির বক্তব্য দেয়ার সময় সাংবাদিকগণ ছবি ও ভিডিও করতে যায়।

এ সময় প্রধান অতিথি বলে, আমার ছবি ও ভিডিও করার প্রয়োজন নাই আপনারা চলে যেতে পারেন। প্রধান অতিথির এমন বক্তব্যের প্রেক্ষিতে মঞ্চের নিচ থেকে দর্শকগণ হাততালি দিতে থাকে। সে সময় উপস্থিতি সাংবাদিকরা বিব্রত হয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এ সময় পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিজয় কুমার ঘোষ (বাংলা টিভি), মুভি বাংলার রাজশাহী জেলা প্রতিনিধি আবু রায়হান, দৈনিক যায়যায়দিন পুঠিয়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আলী, দৈনিক আমাদের সময়ের পুঠিয়া উপজেলা প্রতিনিধি ইউনুস আলী শিশির, জাতীয় সাংবাদিক সংস্থা পুঠিয়া উপজেলা শাখার সভাপতি মোঃ মেহেদী হাসান (দৈনিক সানশাইন), মোঃ ইমাম আলী (বিডিনিউজ ২৩ ডটকম) সম্পাদক ও প্রকাশক, দৈনিক আগামীর সংবাদ পত্রিকার নিজস্ব প্রতিবেদক আতিক খান, মনিরুজ্জামান সহ অনেকে।

Comments are closed.