পুঠিয়ায় গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

১৪১

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী পুঠিয়ায় গলায় ফাঁস মনিরা খাতুন মনি (২০) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। মঙ্গলবার দিবাগত রাতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। নিহত মনিরা উপজেলা ভালুকগাছি ইউনিয়নের হাড়োগাথি গ্রামের হোসেন আলীর স্ত্রী।

জানাগেছে, গত দুই বছর পূর্বে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার হাড়োগাথি গ্রামের জয়নালের ছেলে হোসেন আলীর সাথে একই জেলার দুর্গাপুর উপজেলার মহিপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে মনিরার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে একটি সন্তান জন্ম নেয়।

মঙ্গলবার রাতের খাবার খেয়ে শিশুটিকে নিয়ে মনিরা ঘুমাতে যাই। বুধবার সকালে মনিরা ঘরের দরজা না খুললে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। ডাকাডাকির পর ঘরের দরজা না খুললে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে সে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। সে সময় পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনিারার লাশ উদ্ধার করে।

থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে তার পরিবার জানায় মনিরার মাথায় সমস্যা ছিলো। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মনিরার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.