পুঠিয়ায় চোরচক্রের আটক ৪ ট্রলি গাড়ি উদ্ধার

0 126

অজয় ঘোষঃ রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের একটি টিম চোরচক্রের ৪জন সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তাদের নিকট হতে একটি মালবাহী ট্রলি গাড়ি উদ্ধার করে।
রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখায়ের আলম ও পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে একটি টিম চোর চক্রের চারজন সদস্যকে গ্রেফতার করে এবং এ সময় তাদের নিকট হতে একটি মালবাহী ট্রলি গাড়ি উদ্ধার করে।
আটককৃতরা হলেন- রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পশ্চিমভাগ গ্রামের মোঃ ইকরামুল শেখের ছেলে মোঃ ইসরাইল হক (৪৫), একই গ্রামের মৃত রুস্তম আলী ছেলে মোঃ লুতফর রহমান (৬০), বদোপাড়া গ্রামের জসীম উদ্দীনের ছেলে মোঃ জাহিদ হাসান (২১), দুর্গাপুর উপজেলার কিসমত বগুড়া গ্রামের চয়ন উদ্দিনের ছেলে মোঃ মোশারফ হোসেন (২১) কে আটক করে। উল্লেখ্য যে, পুঠিয়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের আরশেদ মোল্লার ছেলে মোঃ শাহাদত হোসেন (২৫) এর বাড়ি থেকে ৬ জুন রাতে তালাবদ্ধ অবস্থায় থাকা চারচাকা বিশিষ্ট মালবাহী ট্রলি গাড়ি চুরি হয়ে যায়। চুরি হয়ে যাওয়া গাড়িটির অনুমান মুল্য দুই লক্ষ টাকা। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় পুঠিয়া থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে নাটোর গুরদাসপুর থানা পুলিশের সহযোগিতায় আজ রবিবার বিকালে নাটোরের গুরুদাসপুর থানার ওয়াপদাবাজার এলাকা তাদেরকে গ্রেফতার করে ও চুরি হয়ে যাওয়া মালবাহী ট্রলি গাড়িটি উদ্ধার করে। এ বিষয়ে মোঃ শাহাদত হোসেন বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

Leave A Reply

Your email address will not be published.

x