পুঠিয়ায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১১

২২৬

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও সিএনজি চালিত হিউম্যান হলার (লেগুনার) মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১১ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার কালিতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অজ্ঞাত ব্যাক্তি (৩৫) এবং শামসুজ্জামান (৩৮)।

আহতরা হলেন- ভোদা (৫৫), রাসেল (২১), জিল্লুর (২২), সাগর (২২), রনি (২৭), মঞ্জুরা (৬৫), পিঞ্জিরা (৩০), তুরফান (৮), ফেরদোসী (৪৫), আব্দুল্লা (১৫) এবং মাহাফুজ (২২)।

পবা হাইওয়ে থানা পুলিশ ও পুঠিয়া ফায়ার সার্ভিস এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলার কালিতলা নামক স্থানে রাজশাহী গামী রুট পারমিট বিহীন সিএনজি চালিত হিউম্যান হলার (লেগুনা) এর সাথে ঢাকাগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৯০৩৯) অপর একটি ট্রাককে ওভারটেক করার সময় লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অজ্ঞাত (৩৫) একব্যাক্তি নিহত হয়েছে। এছাড়া আরো ১২ জন লেগুনা যাত্রী আহত হয়।

খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করেন। আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত ডাক্তার ১০ জন রোগীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে শামসুজ্জামান কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন।

Comments are closed.