পুঠিয়ায় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও সচেতনতামূলক সভা

0 592

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে ট্রাফিক সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে র‌্যালী ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে ট্রাফিক মোড় থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বানেশ্বর ডিগ্রী কলেজে এসে র‌্যালীটি শেষ হয়। পরে কলেজ মাঠে ট্রাফিক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, পিপিএম। সভাপত্বিত করেন বানেশ্বর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম একরামুল হক। এতে আরো উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিত, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ আব্দুর রাজ্জাক খান, পুঠিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক, বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজী সুলতান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাকিল আহম্মেদ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক মোঃ সালেক খান।
উক্ত সভায় স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, পরিবহন মালিক শ্রমিক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার, রাজশাহী মহোদয় তাঁর বক্তব্যে বলেন প্রতিটি নাগরিককে সু-নাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। পুলিশ, গাড়ীর মালিক, শ্রমিক, সড়ক বিভাগ ও পথচারী সবাই মিলে দেশের সড়ক পথ নিরাপথ করতে হবে। তিনি সবাইকে যে যেখানে আছেন নিজ নিজ স্থানে থেকে সচেতন ভাবে সড়কে চলাচল করলেই বাংলাদেশ একটি সমৃদ্ধিশালী ও নিরাপথ সড়কের দেশ হিসাবে পৃথিবীতে মাথা উচু করে দাঁড়াবে। উক্ত সভায় ছাত্র-ছাত্রী, শিক্ষক, রাজনিতীবিদ সহ অনেকেই নিরাপথ সড়ক ব্যবস্থা গড়ে তুলার পক্ষে বক্তব্য রাখেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x