পুঠিয়ায় নকল কসমেটিক তৈরি কারখানায় অভিযান বিপুল পরিমাণ উপকরণ জব্দ ও মালিকের কারাদন্ড

0 155

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নকল কসমেটিক তৈরি কারখানার যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ উপকরণ জব্দ ও মালিক মাসুদ রানাকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ রুমানা আফরোজ। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই এর রাজশাহী উপ-পরিচালক (ডিডি) মোহাম্মদ সৈয়দ হোসেন ও তার সঙ্গীয় ফোর্স এবং পুঠিয়া থানা পুলিশ।
গতকাল বুধবার রাত ৯ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার রামজীবনপুর গ্রামে কারখানাটিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করেন। সেখান থেকে প্রায় ৮ লক্ষ টাকার উপকরণ জব্দ করা হয়েছে। এ সময় নকল কসমেটিকস তৈরি কারখানা মালিক মাসুদ রানাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে জব্দকৃত মালামাল গুলো পুঠিয়া ইউনিয়ন ভূমি অফিসের পার্শ্বে ধ্বংস করা হয়েছে।
জানা গেছে, ভারতের নামী কোম্পানীর পতাঞ্জলী ফেস ওয়াস, বডি লোসন, নাইট ক্রিম, এক্স পারল বর্ডি কেয়ার, লতা হারবাল ক্রিম, নাইট কুইন, বিদেশী ওয়াই সি ক্রিম, ওয়াল ইন ওয়াল, ফেয়ার নেস ক্রিম। মাসুদ রানা দেশ-বিদেশের নামী দামী কোম্পানী নকল প্রসাধনী তৈরি করে রাজশাহীসহ সারাদেশে ডিলারদের মাধ্যমে এসব নকল কসমেটিকস সামগ্রী সরবরাহ করতেন।

Leave A Reply

Your email address will not be published.

x