পুঠিয়ায় নন এমপিও শিক্ষকদের মাঝে চেক এবং কৃষকদের মাঝে প্রণোদনা বিতরণ করেন এমপি মনসুর

0 98

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া উপজেলা প্রশাসন কর্তৃক মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে অনুদান প্রদান, নন এমপিও ভুক্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে অনুদানের চেক প্রদান করেন।এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক পারিবারিক কৃষির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ/ চারা, সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে। এবং কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রামন প্রতিরোধে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আগত সেবাগ্রহীতাদের সুরক্ষায় জীবানুনাশক টানেল স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়।
বৃহপ্রতিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা হল রুমে  উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য  প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান।
সে সময় আরও উপস্থিত ছিলেন, এমপির মেয়ে ডা: তিশা রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম, কৃষি অফিসার শামসুন নাহার ভূইয়া, আ’লীগ নেতা আহসানুল হক মাসুদসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুবিধাভোগীরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x