পুঠিয়ায় নিহত ট্রাক চালকের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করলেন এমপি মনসুর

0 72
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ  ছাগল নিহতের জেরে রাজশাহীর পুঠিয়ার বাসুপাড়ায় গণপিটনিতে নিহত ট্রাক আবু তালেবের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান। বুধবার বিকেল ৩ টার দিকে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামে তালেবের বাড়িতে গিয়ে তার স্ত্রীর নিকট আর্থিক অনুদান প্রদান করেন এমপি।

এ সময় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান নিহত আবু তালেবের পরিবারকে সান্তনা দেন এবং তার স্ত্রীর হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এছাড়া ওই পরিবারকে একটি বাড়ি নির্মাণ করে দেয়ার প্রতিশ্র“তি দেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, পুঠিয়া পৌর আ’লীগের সভাপতি আবু বকর, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, রাজশাহী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রহমান পটল সহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রকাশ, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলকায়  ট্রাকের চাপায় ছাগল মারা যায়। এরপর ওই এলাকার ১৩/১৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে গুরুত্বর অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করেন।

Leave A Reply

Your email address will not be published.