পুঠিয়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ

১৯৯

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর আওতায় প্রাণিসম্পদ প্রদর্শনী উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে পুঠিয়া পিএন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রদর্শনী ও উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যন সাজ্জাদ হোসেন মুকুল, ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোছাঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহিনুর রহমান, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মুতাসিম বিল্লাহ, উপ-সহকারী কর্মকর্তা বাবুল আকতার সহ অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রর্দশনীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। প্রর্দশনীতে স্টল বসে ৫০ টি। এতে খাদ্য উপকরন, যাতায়াত ও মেডিসিন বাবদ টাকা প্রদান করেন। ১৪ জন কে বিশেষ পুরুস্কার এবং ৩৬ জনকে শান্তনা পুরুস্কার প্রদান করা হয়।

Comments are closed.