পুঠিয়ায় বৃদ্ধার রহস্য জনক মৃত্যু

0 448

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় এক বৃদ্ধার রহস্য জনক মৃত্যু হয়েছে। অভিযোগ উঠেছে শাশুরীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, রবিবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের স্ত্রী শেরজান বেওয়া (১০০) কে তার ছেলে জামায়াতের নেতা আনছার আলী ও তার স্ত্রী রায়জান বেগম পরিকল্পিত ভাবে নির্যাতনের পর বিষ খাওয়ায়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

নাম না প্রকাশের শর্তে এলাকাবাসী জানায়, শেরজান বেওয়ার ছেলে ও ছেলের বউ দীর্ঘ দিন থেকে তাকে তিন বেলা ঠিকমত খাবার দিত না। মাঝে মধ্যে ছেলের বউ তার উপর অমানুষিক নির্যাতন করতো। যার কারণে তিনি নির্যাতনের শিকার হয়ে তার ভাইয়ের বাড়ি চন্দ্রকোলা চলে যেতেন। আজ সকালেও তার ধারাবাহিকতায় ছেলের বউয়ের হাতে নির্যাতনের শিকার হয়ে তিনি রাস্তায় বের হয়ে ভাইয়ের বাড়িতে যেতে থাকে। পথিমধ্যে থেকে তাকে ধরে নিয়ে আসে। এরপর দুপুর আড়াইটার টার দিকে বিষ পান করে। এরপর তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। এছাড়া শেরজান বেওয়া চোখে ভালোভাবে দেখতে পেতো না। তাহলে প্রশ্ন বিষ খেলো কি করে।

থানার অফিসার ইনচার্জ শকিল উদ্দিন আহমেদ জানান, আমরা লিখিত অভিযোগ না পেলে কোন ব্যবস্থা নিতে পারিনা। তবে সন্ধায় ইউডি মামলা হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আগামীকাল সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

x