পুঠিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন

0 51

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে নতুন আহবায়ক কমিটিতে আবু বকর সিদ্দিককে আহবায়ক, আবু হায়াত মো. আসাদুজ্জামান, সাবেক-চেয়ারম্যান আব্দুর রাকিব ও জিল্লুর রহমানকে যুগ্ম-আহবায়ক এবং এন্তাজুল হক বাবুকে সদস্য-সচিব ও ৫৩ জনকে সদস্য রেখে বিএনপির ৫৮ সদস্যর নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সদস্য রয়েছেন, সাবেক-এমপি আব্দুস সাত্তার মন্ডল, সাবেক উপজেলা চেযারম্যান অধ্যাপক নজরুল ইসলাম মন্ডল, ব্যবসায়ী ইসফা খায়রুল শিমুল, জাসাসের জেলা সভাপতি আবুল কালাম আজাদ, শ্রমিক দলের সভাপতি রোকুনুজ্জামান আলম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মতিয়া হক। মুনছুর রহমান মাস্টার, রহমত আলী মাস্টার, আমিনুল হক মিন্টু, আল-মামুন খান, একরামুল হক, জয়নাল আবেদীন, কামরুল ইসলাম, নাজমুল গণি পিন্টু ও তহিদুল ইসলাম মাস্টারসহ প্রমুখ।

 

জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুঠিয়া উপজেলা বিএনপির ৫৮ সদস্যর একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সকল ইউনিয়নে কমিটি গঠন করতে তাদেরকে বলাও হয়েছে। নির্বাচিত ইউনিয়ন কমিটির নেতাদের মতামতে পুর্ণাঙ্গ উপজেলা বিএনপির কমিটি গঠন করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.