পুঠিয়া পৌরসভার ঋণের বোঝা মাথায় নিয়ে দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র

0 168

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া পৌরসভার ৯৩ লক্ষ ৮২ হাজার ২২৪ টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র মোঃ আল মামুন। বুধবার দুপুরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনার আয়োজন করে পুঠিয়া পৌরসভা। অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র মোঃ আল মামুন, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর গণ, সহকারী প্রকৌশলী মোঃ শহিদুল আলম সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এ সময় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। নবনির্বাচিত মেয়র মোঃ আল মামুন বলেন, আজ আমি দায়িত্ব গ্রহণ করছি। আমি সঠিক ভাবে দায়িত্ব পালন করবো। কিন্তু পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ শহিদুল আলম স্বাক্ষরিত ঋণের তালিকা পেয়েছি।

 

সেই তালিকায় লেখা আছে কর্মকর্তা-কর্মচারীগণের বেতন-ভাতা ৪৮ লক্ষ ৮০ হাজার ৯৭৪ টাকা, মৃত মোঃ মকবুল হোসেন এর আনুতোষিক ৪ লক্ষ ২৭ হাজার ৯০৮ টাকা, মৃত মোঃ ইসমাইল হোসেন এর আনুতোষিক ৬ লক্ষ ১ হাজার ৫৩১ টাকা, মেয়র ও কাউন্সিলরদের সম্মানি ভাতা ১২ লক্ষ ১২ হাজার টাকা, পরিচ্ছন্ন কর্মীদের মুজুরি ১১ লক্ষ ৪৯ হাজার ৭৪০ টাকা, অফিসের জ্বালানী তৈল ১৬ হাজার ৭৬ টাকা, বিজ্ঞাপন বিল ৪৯ হাজার ৬৩২ টাকা, ওয়াজি উদ্দিন মোঃ জাফরুল্লাহ (শাহিন) এর বৈদ্যুতিক কাজ ৫৬ হাজার ৭০০ টাকা, বিদ্যুৎ বিল ৪ লক্ষ ৭৬ হাজার ৭৫ টাকা, অফিসের অন্যান্য খরচ ৪০ হাজার টাকা, বৈদ্যুৎ কাজ (লতিব) ১৬ লক্ষ ২ হাজার ৮৭ টাকা, টিউবওয়েল (রাজা) ৩ লক্ষ ৯৫ হাজার টাকা ঋণ রয়েছে।

 

এছাড়া পৌরসভা অফিসে সরকারী ফি ছাড়া কেউ কোন টাকা না দেওয়া জন্য অনুরোধ জানান মেয়র।

 

Leave A Reply

Your email address will not be published.

x