পুঠিয়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর ও পোষ্টার ছুড়ে পনিতে ফেলানোর অভিযোগ

0 310

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভা নির্বাচনে নীতিমালার আচরণ বিধি লংঘন করে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর ও পোষ্টার ছুড়ে পনিতে ফেলানোর বিষয়ে বুধবার দুপুরে থানায় অভিযোগ করেছে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ গোলাম আযম নয়ন।
থানায় জমা দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ১০ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া পৌরসভার ১নং ওয়ার্ড পালোপাড়া আগ্নিদহ গ্রামে প্রতিপক্ষ প্রার্থীর অজ্ঞাত ক্যাডার বাহিনীরা পোষ্টার ছিড়ে ঐ স্থানে পুড়িয়ে ফেলে। পরের দিন সোমবার থানা সংলগ্ন এলাকায় কর্মীদের পোষ্টার লাগাতে গেলে অনেক মারধর করে পোষ্টার ছুড়ে পানিতে ফেলে দেয়। এছাড়া কর্মীদেরকে সরাসরি অথবা মুঠোফোনে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি প্রদান করে ও বাধাপ্রদান করে আসছে বলে অভিযোগে উল্লেখ করেন।
স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ গোলাম আযম নয়ন বলেন, যারা এ রকম খারাপ পরিবেশ সৃষ্টি করছে তাদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই। আমরা চাই সুন্দর ও সুষ্ট পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হোক। সে দিকে সকলের নজর দেওয়ার জন্য অনুরোধ করবো।
থানার পুলিশ পরিদর্শক তদন্ত খালেদুর রহমান জানান, আমরা থানায় একটি অভিযোগ পেয়েছি। একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে আমরা নির্বাচন কমিশনকে বিষয়টি জানাবো।

Leave A Reply

Your email address will not be published.