পুঠিয়া রাজবাড়ী দেখে মুগ্ধ ভারতীয় মন্ত্রী

১৫৬

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া রাজবাড়ী পরিদর্শনে এসে মুগ্ধ ভারতের ত্রিপুরা রাজ্যের মন্ত্রী রামপ্রসাদ পাল। গতকাল রবিবার বেলা সাড়ে ১১ টার সময় রাজশাহীর পুঠিয়া রাজবাড়ী পরিদর্শন করেন তিনি ও তার সফর সঙ্গীরা।

এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল সরকার, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মাদ আনাছ সহ রাজনৈতিক, সমাজিক, সংস্কৃতিকর্মী ও গণমাধ্যমকর্মীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে ত্রিপুরা রাজ্য সরকারে মন্ত্রী রামপ্রসাদ পাল বলেন, পুঠিয়া রাজবাড়ীতে আমরা যা দেখছি, আমাদের বর্তমান যে বাংলাদেশ সরকার আছে, উনাদের তত্বাবধানে আমরা যা দেখলাম খুবই ভালো পরিস্থিতিতে আছে। আমরা দেখে খুবই আনন্দ পেলাম। এখানে আমরা ভারত থেকে অনেকে এসেছি। আমাদের যে, গত তিন দিন যাবৎ বাংলাদেশ ভারত মৈত্রী মিলন মেলা হচ্ছে, এখানে সেই মেলাকে কেন্দ্র করে আজকে আমরা এই পুঠিয়া রাজবাড়ীতে পরিদর্শনে এসেছি। খুব ভালো লাগছে খুব আনন্দ লাগছে।

আপনারা এখানে যারা আছেন সবাইকে ধন্যবাদ জানাই যে, আপনারা এইভাবে পুরানো ইতিহাস কে ধরে রেখেছেন। বিশেষ করে আপনাদের অঞ্চলে মাননীয় মন্ত্রী সাহেব উনার সাথেও কথা বলে খুব ভালো লেগেছে। উনারা বিগত সময়ে রাজবাড়ী বে-দখলে ছিল এখন এটাকে সুন্দর করে এটা সরকারের তত্বাবধানে এনে যতেœর সহিত পর্যটক যারা ঘুরতে আসে তাদের জন্য একটা উন্মক্ত ঘর এটাকে মিউজিয়াম হিসেবে খুলে রেখেছে এটা দেখে খুবই ভালো লেগেছে।

Comments are closed.