পোড়া দগদগে ত্বক, ছেঁড়া জামায় মিমি!

0 58
টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমোনে অভিনয় জগতে বেশ পরিচিত এবং জনপ্রিয় মুখ তিনি। আবার তৃণমূলের সংসদ সদস্যও তিনি। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভও রয়েছেন গুণী এ অভিনেত্রী। ঘন নীল জড়ি পাড় শাড়ি, সঙ্গে  পিঙ্ক বুটিদার সিল্কের ব্লাউজ। হাতে, কানে, গলায় সোনার গয়না এ ভাবেই তাকে দেখো গেছে পূজা করতে।

বরাবরই এ নায়িকা ভিন্ন লুকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেট দুনিয়ায় ঝড় তোলেন। তবে একার মিমি অন্য লুকে ধরা দিলেন। হঠাৎ কেউ দেখলে তার ছবি রীতিমতো ভয় পেয়ে যাবেন। কিন্তু কেন এমন অবস্থা হলো তার? শরীরের দিকটা পুরো পুড়ে গেছে। জামাটা ছিঁড়ে গেয়েছে কোথাও। এমনই একটি ভয়ানক ছবি তিনি শেয়ার করেছেন।

তবে নায়িকার এমন সুন্দর ত্বকে এমন পোড়া, কাটার দাগ ভয় পাওয়ার কিছু নেই। তা অবশ্য এই ছবির ক্যাপশনেই তিনি জানিয়েছেন। এটি কোনও সত্যি ঘটনা নয় পুরোটাই মেকআপের জাদু। রবিবার ছিল হ্যালোউন ডে। আর পশ্চিমী সংস্কৃতি অনুযায়ী মানুষ এ রকম অদ্ভুত পোশাক পরে উদ্ভট সাজে সজ্জিত হন। যা দেখলে সত্যিই খুব ভয় লাগে। অভিনেত্রীও তাই এই উৎসবের দিনে এমন একটি ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন।

যদিও তার এমন সাজ ছবির শুটিংয়ের জন্যই। বর্তমানে এসওএস কলকাতা নামের একটি ছবিতে অভিনয় করছেন মিমি। জনপ্রিয় অভিনেত্রী এনা সাহার প্রযোজনায় যশ দাশগুপ্ত ও নুসরাতের সেঙ্গে এই ছবিতে তাকে দেখা যাবে।

 

Leave A Reply

Your email address will not be published.