প্রকাশিত হলো আশরাফুল‌ পাভেলের ‘দূরই যাইওনা’

0 17

বিনোদন প্রতিবেদক : আশরাফুল পাভেলের গানের হাতেখড়ি ছোটবেলায় চাচার কাছে। এরপর সিলেটের ওস্তাদ রানা কুমার সিনহার কাছে শিখেছেন গান। ইংল্যান্ডের একটি কলেজ থেকে মিউজিক এবং মিউজিক টেকনোলজির উপর কোর্স করে জানেন মিউজিকের খুটিনাটি সব বিষয়। কানাডায় স্থায়ী হওয়ার পর করেন সাউন্ড ডিজাইনিং এর উপর আরও একটি কোর্স। এরপর মনোনিবেশ করেন গানে। নিয়মিত শো করছেন ইউরোপ, আমেরিকার বিভিন্ন স্থানে।

এবার এই শিল্পী শ্রোতাদের উপহার দিলেন নতুন গান ‘দূরই যাইওনা। নিজের কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন পাভেল। গানটির সঙ্গীতায়োজনে ছিলেন আকিক হারুন। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

কানাডার মনরোম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাগুফতা হাসান। এতে মডেল হিসেবে আছেন সিন্থিয়া ও আশরাফুল পাভেল। ‘দূরই যাইওনা’ নিয়ে পাভেল বলেন , ‘দূরই যাইওনা’ গানটি গতানুগতিক বাংলা গানগুলো থেকে একটু আলাদা। আমি বাংলা গানকে বিশ্বমানের করার জন্য কাজ করে যাচ্ছি নিয়মিত। গানের কথা, সুর এবং সঙ্গীতায়োজনে ভিন্নতা পেয়েছেন শ্রোতা। আর ভিডিও চিত্রায়ন ও লোকেশন মুগ্ধ হয়েছেন দর্শক। প্রকাশের পর অনেকেরই প্রশংসা পাচ্ছি। আশাকরি সব শ্রেনীর শ্রোতা-দর্শক পছন্দ করবেন ‘দূরই যাইওনা’।

৫ মার্চ, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘দূরই যাইওনা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক , বাংলালিংক ভাইব, রবি স্পø্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

Leave A Reply

Your email address will not be published.