প্রকাশিত হলো হিমাদ্রী বিশ্বাসের ‘চন্দ্রমুখ’

৩১৬

বিনোদন প্রতিবেদক: ‘তোমার ঐ চন্দ্রমুখে / বিষন্নতার ছাঁয়া / আমি মেনে নেব না’ প্রিয়তমাকে গানে গানে এমন কথাই জানালে প্রবীন কন্ঠশিল্পী হিমাদ্রী বিশ্বাস। তিনি গানের সাথে যুক্ত প্রায় চার দশক। বেতার ও টেলিভিশনে নিয়মতি গান করলেও দীর্ঘদিন পর শ্রোতারা পাচ্ছেন তার নতুন গান ও ভিডিও।

হিমাদ্রী বিশ্বাসের নতুন এই গানের শিরোনাম ‘চন্দ্রমুখ’। গানটির কথা ও সুর করেছেন প্রবীন গীতিকবি এস এম সামসুদ্দিন টগর। সঙ্গীতয়োজন করেছেন উজ্জল সিনহা। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

আধুনিক ঘরানার এই গানের সাথে মিল রেখে ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানের ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন ইমতু রাতিশ ও সামিনা বাসার। আছে হিমাদ্রী বিশ্বাসের উপস্থিতিও।

‘চন্দ্রমুখ’ নিয়ে হিমাদ্রী বিশ্বাস জানালেন- ‘অনেক দিন পর আমার শ্রোতাদের জন্য নতুন গান উপহার দিলাম। সময় নিয়ে ভালো একটা কাজ দেওয়ার চেষ্টা করেছি। শ্রুতিমধুর এই গানটি শ্রোতারা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৭ ডিসেম্বর মঙ্গলবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘চন্দ্রমুখ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপ এ।

Comments are closed.