প্রধান মন্ত্রী জন্মদিন তানোরে দু’গ্রুপের পৃথক অনুষ্ঠানে উপজেলা আ’লীগের ব্যানার !

0 40

তানোর প্রতিনিধি: প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে তানোরে দু’গ্রুপের পৃথক দুটি অনুষ্ঠানের ব্যানারে উপজেলা আ’লীগের ব্যানার। ফলে, বিড়াম্বনায় পড়ছেন নেতা-কর্মি ও সমর্থকরা। তানোর উপজেলা আ’লীগ সভাপতি গোলাম রাব্বানী ও তানোর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের নেত্রীতে সোমবার (২৮ই সেপ্টেম্বর)  দুপুরে তালন্দ বাজার চত্বরে আলোচনা সভা ও দোয়া মোনাজাত ও কেক কাটা হয়।

উক্ত আলোচনা সভা অনুষ্ঠানের ব্যানারে আয়োজক হিসেবে তানোর উপজেলা আ’লীগ লিখা হয়েছে। এসময় তানোর পৌর আ’লীগ সভাপতি ইমরুল হকসহ রাব্বানী ও মামুন গ্রুপের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

অপর দিকে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার নেত্রীতে উপজেলা পরিষদের সরকারী বাসভবন প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের ব্যানারে আয়োজক হিসেবে তানোর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে লিখা হয়েছে। উক্ত অনুষ্ঠানে তানোর উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরীকে তানোর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও তানোর উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক রামকমল সাহাকে তানোর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলা হয়েছে।

এসময় রাজশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি শরিফ খানসহ ময়না গ্রুপের আ’লীগ যুবলীগ ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এনিয়ে তানোর উপজেলা আ’লীগ সভাপতি গোলাম রাব্বানী বলেন, আমরা নির্বাচিত সভাপতি ও সম্পাদক, আমাদেরকে দল থেকে বহিস্কার করা হয়নি। কিন্তু আমাদেরকে না ডেকে দুরে রাখা হয়েছে। তাই আমরা আলাদা ভাবে উপজেলা আ’লীগের ব্যানারে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হচ্ছে।
তিনি বলেন, তানোর উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতি বলা হচ্ছে এবং তানোর উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক রাম কমল মাহাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলা হচ্ছে। যা দলীয় নিয়ম বহির্ভুত।

যোগাযোগের জন্য তানোর উপজেলা যুবলীগ সভাপতি তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার মোবাইলে একাধীকবার ফোন দেয়া হলে তিনি রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

অপর দিকে তানোর উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী ও তানোর উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক রাম কমল সাহা এসব বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।

Leave A Reply

Your email address will not be published.