প্রাক-মৌসুম সফরে ম্যান ইউর সঙ্গে ভ্রমণে যাচ্ছেন না রোনালদো

102
পর্তুগাল স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে প্রাক-মৌসুমে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন না পর্তুগাল স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। পারিবারিক সমস্যার কারণে এই সফর থেকে বিরত থাকছেন তিনি। গত সোমবার ইউনাইটেডের নতুন বস এরিক টেন হ্যাগ প্রাক-মৌসুম প্রশিক্ষণ শুরুর জন্য খেলোয়াড়দের স্বাগত জানান, তখন রোনালদো অনুপস্থিত ছিলেন।

এএফপির খবরে জানা গেছে, অস্ট্রেলিয়া যাওয়ার আগে আগামী মঙ্গলবার থাইল্যান্ডে লিভারপুলের মুখোমুখি হওয়ার কথা ইউনাইটেডের। রোনালদো দলের সঙ্গে যোগ দেবেন কি না তা নিশ্চিত নয়।

৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। ইউনাইটেড গত প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে থেকে শেষ করেছে। তাই দলটি চ্যাম্পিয়নস লিগে খেলা মিস করেছে। যে কারণে রোনালদোকে নিয়ে সমালোচনা হচ্ছে।

ইউনাইটেডের একজন মুখপাত্র ম্যানচেস্টার ইভিনিংকে বলেন, ‘রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়ায় প্রাক-মৌসুম সফরে যাবেন না। পারিবারিক সমস্যার কারণে তাকে ছুটি দেওয়া হয়েছে। তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে আরেকটি মৌসুমের জন্য চুক্তির অধীনে রয়েছেন, তিনি বিক্রির জন্য নন।’

রোনালদো গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ২৪ গোল করেন। ক্লাবের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হন। কিন্তু ইউনাইটেড ২০১৭ সালের পর সবচেয়ে বাজে ফল করেছে।

x