প্রার্থীর কাছ থেকে একমাত্র কর্মীকে ছিনিয়ে নেয়ার ভিডিও ভাইরাল

0 195

স্টাফ করেসপন্ডেন্ট: নেতাকর্মীদের অব্যাহত গ্রেফতারের ফলে একাই গণসংযোগ চালাচ্ছিলেন বরিশাল-৫ আসনের বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার। সঙ্গে ছিলেন একমাত্র কর্মী অ্যাডভোকেট মজিবর রহমান পলাশ। তাকেও তার কাছে থেকে জোর করে ছিনিয়ে নেয় ডিবি পুলিশ। একমাত্র কর্মীকে গ্রেফতারের মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরা ইউনিয়নে গণসংযোগে যাওয়ার পথে কীর্তনখোলা নদী থেকে ওই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে গ্রেফতারের সেই ভিডিও বিএনপি প্রার্থী তার ফেসবুক পেজে শেয়ার করেছেন।

ফেসবুকে শেয়ার করার এক ঘণ্টা পরেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শুধু তার ফেসবুক পেজ থেকেই ভিডিওটি ১৫ ঘণ্টায় ৮ লাখ মানুষ দেখেছে। শেয়ার হয়েছে প্রায় ৪৪ হাজার এবং লাইক পড়েছে ৮ হাজার ৭শ।

ভিডিওতে দেখা যায়, স্প্রিড বোর্ডে এক কর্মী নিয়ে লিফলেট বিতরণ করছিলেন বরিশাল ৫ আসনের বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার। আরেকটি স্প্রিড বোর্ডে পুলিশের কয়েকজন সদস্য এসে বিএনপির প্রার্থীর সঙ্গে থাকা এক কর্মীকে গ্রেফতারের চেষ্টা করে।

ভিডিওতে আরও দেখা যায়, এ সময় বিএনপি প্রার্থী পুলিশ সদস্যদের অনুরোধ করেন ওই কর্মীকে গ্রেফতারের না করার জন্য। এ সময় ওই কর্মীকে জড়িয়ে ধরে আটকানোর চেষ্টাও করতে দেখা যায় বিএনপির ওই প্রার্থীকে।

সারওয়ার পুলিশকে উদ্দেশ্য করে বলতে থাকেন, ‘ও আমার একমাত্র কর্মী, সবাইকে তো গ্রেফতার করেছেন। ও বিরুদ্ধে অভিযোগ কি? ওয়ারেন্ট দেখান। আমার সাথে কেউ নেই। অনুরোধ ওরে গ্রেফতার করবেন।’ তবে সেই অনুরোধ উপেক্ষা করেই ডিবি পুলিশ সদস্যরা কর্মী পলাশকে গ্রেফতার করে নিয়ে যায়।

অ্যাডভোকেট পলাশকে গ্রেফতারের বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার। তিনি বলেছেন, ‘পলাশের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।’

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.

x