প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকে বিয়ে করলেন সাবেক ব্রিটিশ মডেল

0 184

রকমারি ডেস্ক: সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের বিয়ে ভেঙেছে ৪ বার, ডেটিং ব্যর্থ হয়েছে ২২১ বার! মানুষের কাছে বিশ্বাসের মর্যাদা না পেয়ে অবশেষে পোষা কুকুরকেই বিয়ে করলেন তিনি। তবে এ বিয়ে তিনি লুকিয়ে করেন নি, রীতিমতো টিভিতে লাইভ শো’তে এসে এ কাণ্ড তিনি ঘটিয়েছেন।

ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে এ চমৎকার ঘটনাটি ঘটেছে। গত আশির দশকের নামকরা এ মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তাঁর ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

৪৯ বছর বয়সী এই মডেল গোল্ডেন রিট্রিভার জাতের একটি কুকুর পুষতেন। তিনি এ কুকুরটির নাম দিয়েছিলেন লোগান।

এলিজাবেথ জানান, লোগান এখনও পর্যন্ত একাধিকবার তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে, তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে থাকতে চান লোগানকে। আর এ কারণেই লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ!

এরপর বিয়ের পোশাক পরেই হাজির হয় টিভি শো’তে। টিভিতি কুকুর বরের সঙ্গে এলিজাবেথকে দেখে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনা করছেন।

Leave A Reply

Your email address will not be published.

x