প্লে-অফ নিশ্চিতে জয়ের বিকল্প নেই মুম্বাইয়ের

0 353

খেলাধুলা অনলাইন ডেস্ক : ৮ ম্যাচের ৬টিতেই হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কায় পড়েছে মুম্বাই ইন্ডিয়ানস। মাত্র ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে রয়েছে তারা। জয় ছাড়া টুর্নামেন্টে টিকে থাকাটা প্রায় অসম্ভব।

প্লে অফ নিশ্চিতে পরবর্তী সব ম্যাচেই জয় পেতে হবে তাদের অন্যথায় বিদায় নিতে হবে এবারের আসর থেকে। পিঠ দেয়ালে ঠেকে গেছে তাইতো জয়ের ধারায় ফিরতে মরিয়া রোহিত শর্মার দল।

জয়ের ধারায় ফেরার লক্ষ্য নিয়ে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ানস। শুক্রবার (০৪ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হবে।

আজকের ম্যাচে জয় পাওয়াটা মুম্বাইয়ের জন্য যে খুব সহজ হবে না। তা কিন্তু বলাই যায়। কেননা ৭ ম্যাচের ৫টিতে জিতে মনোবলের দিক থেকে বেশ চাঙ্গা পাঞ্জাব। ফর্মে থাকা ক্রিস গেইলকে দারুণ সঙ্গ দিচ্ছেন লোকেশ রাহুল।

অন্যদিকে মুম্বাইয়ের নাজুক অবস্থা। অফ ফর্মে আছেন কাইরন পোলার্ড। সঙ্গে যোগ হয়েছে এভিন লুইসের ইনজুরি। টানা ২ ম্যাচে মুম্বাইয়ের একাদশে জায়গা পাননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

দলের যখন এই অবস্থা তখন জয় পাওয়াটা খুবই কষ্টসাধ্য। এখন সময়ের অপেক্ষা। কেননা ম্যাচ শেষে মুম্বাই হাসিমুখে মাঠ ছাড়বে কিনা তা সময়ই বলে দিবে।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x