ফাইনালে নাদাল

0 730

খেলাধুলা ডেস্ক : ফাইনালের ওঠার আগে শেষ দেয়ালও টপকালেন রাফায়েল নাদাল। ইউএস ওপেনের সেমিফাইনালে দেল পোত্রকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন এই স্প্যানিশ তারকা।
তার টেনিস রোমাঞ্চে মুগ্ধ যুক্তরাষ্ট্রের বিখ্যাত আর্থার অ্যাশ স্টেডিয়ামসহ সারা বিশ্বের টেনিস ভক্তরা। আর্জেন্টিনার দেল পোত্রোকে নাদাল হারিয়েছেন ৪-৬, ৬-০, ৬-৩ ও ৬-২ গেমে।
নাদালের খেলা দেখতে মাঠে দর্শক হিসেবে উপস্থিত ছিলেন গলফের জীবন্ত কিংবদন্তী টাইগার উডস।  নাদালকে প্রথম সেটেই নাস্তানাবুঁদ হতে হয়েছে দেল পোত্রোর কাছে। ৬-৪ গেমে হেরে ফাইনালের সম্ভাবনাকে ফিঁকে করে ফেলেন তিনি। যদিও দ্বিতীয় সেটেই দূর্দান্তভাবে ঘুরে দাড়িয়ে ৬-০ গেমে জয় তুলে নেন রাফা।
তৃতীয় সেটে অবশ্য মাথা তুলো দাড়ানোর চেষ্টা করেছিলেন দেল পোত্রো। কিন্তু, দারুণ সব স্ট্রোকে তাকে ধরাশায়ী করে সেই সেটেও ৬-৩ গেমে জয় তুলে নেন এই স্প্যানিশ তারকা। আর, শেষ সেটে বোধ হয় হারটাকে মনস্তাত্বিকভাবে মেনেই নিয়েছিলেন পোত্রো। যে কারণে তাকে হার মানতে হয় ৬-২ গেমে।
ঐ সেট হারার সঙ্গে সঙ্গে ফাইনালে খেলার স্বপ্ন প্রদিপটাও নিভে যায় ২০০৯ সালের এই চ্যাম্পিয়নের। সেই সঙ্গে এ মৌসুমে ফ্রেঞ্চ ওপেনের পর আরো একটি গ্র্যান্ডস্ল্যাম জয়ের সম্ভাবনা উজ্জল হলো নাদালের। ব্রেকিংনিউজ

Leave A Reply

Your email address will not be published.