ফিরেই প্রশংসিত ইমরুল

0 149

স্পোর্টস ডেস্ক: প্রায় এক বছর মাঠের বাইরে ছিলেন ইমরুল কায়েস। দীর্ঘ এই বিরতির পর দেশের বাইরের মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের মাঝপথে গিয়ে কোনো এক হাইভোল্টেজ ম্যাচে নেমেই বড় স্কোর করা যে কতটা কঠিন তা বলা বাহুল্য। সেই কঠিন কাজটিই অত্যন্ত সহজ করে খেললেন ইমরুল। প্রশংসা তো তাই তারই প্রাপ্য!

রোববার আবুধাবিতে সুপার ফোরের ‘ডু অর ডাই’ ম্যাচে নেমেই তুলে নিলেন ক্যারিয়ারের ১৩তম হাফ সেঞ্চুরি। খাদের কিনারে দাঁড়িয়ে থাকা দলকে মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে গড়লেন ১২৮ রানের জুটি। শেষে অপরাজিত থেকেই ৭২ রান নিয়ে মাঠ ছাড়েন তিনি।

গত বছরের অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে দলে সুযোগ পেয়েছিলেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মোট ১০০ রান করেন ইমরুল। ৭৭ বলে ৬৬ রানের একটি ঝকঝকে ইনিংসও রয়েছে বাম-হাতি এই ব্যাটসম্যানের। যদিও গেলো ১ বছরে টেস্ট দলে নিয়মিত হলেও রঙিন জার্সিতে দলে সুযোগ মিলছিল না ৩১ বছর বয়সী এই ব্যাটসম্যানের।

এশিয়া কাপের ব্যাটসম্যানদের ব্যর্থতার জন্য খুলনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লাল-সবুজ দলের খেলা রেখেই সংযুক্ত আরব আমিরাতে উড়ে যান। আফগানিস্তানের বিপক্ষে সুযোগ পেলেন। দলের এই ক্লান্তিলগ্নে মাঠে নেমেই দেখালেন মরুর বুকে কিভাবে ব্যাট চালাতে হয়।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.