ফুলবাড়ীতে খাদ্য সামগ্রী বিরতণ

114

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটি এবং স্থানীয় দৈনিক দেশ মা পত্রিকার উদ্যোগে গতকাল সোমবার পৃথক পৃথকভাবে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সকাল ১১টায় কালী মন্দির চত্বরে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্রী জয় প্রকাশ গুপ্ত, সহ-সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, সহ-সভাপতি শিল্পপতি রাজু কুমার গুপ্ত, সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ, বিশিষ্ট ব্যবসায়ী কানু মহন্ত অন্যান্য সদস্যরা।

এদিকে সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী থেকে প্রকাশিত দৈনিক দেশ মা পত্রিকার উদ্যোগে ফুলবাড়ী পৌর শহরের দুস্থ ৩০ জন দর্জি শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দুস্থ দর্জি শ্রমিকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন দৈনিক দেশ মা পত্রিকার প্রকাশন শিল্পপতি রাজু কুমার গুপ্ত, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু ও ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক দেশ মা পত্রিকার নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত, বার্তা সম্পাদক আশরাফ পারভেজ, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক প্লাবন শুভ, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, আনন্দ টিভি ও ভোরের কাগজ প্রতিনিধি মারুন উর রশিদ, দৈনিক নবরাজ প্রতিনিধি আল-আমিন প্রমুখ।

x