ফুলবাড়ীতে ট্রাক্টর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জনের মৃত্যু

0 15

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার সকাল ৬ টায় উপজেলার খয়েরবাড়ি মুক্তারপুর ডাঙাপাড়া গ্রামে ট্রাক্টর ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে তোফাজ্জল হোসেন (৩৫) নামের মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত তোফাজ্জল হোসেন চিরিরবন্দরের ফতেপুর (চম্পাতলী) গ্রামের মৃত শাহাজাহান আলীর ছেলে ও ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ফকির পাড়া গ্রামের মৃত আবু তালেবের জামাতা। সে শ্বশুর বাড়ীতে থেকে ফুলবাড়ীস্থ মির্জা জুট মিলে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান প্রতিদিনের মতো তোফাজ্জল হোসেন সোমবার সকালে শ্বশুর বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে তার কর্মস্থল ফুলবাড়ীতে যাওয়ার পথে উপজেলার খয়েরবাড়ি ইউনিয়নের মুক্তারপুর ডাঙাপাড়া গ্রামের কবরস্থানের নিকট ফুলবাড়ী-খয়েরবাড়ী দ্রুতগামী মা পরিবহণ নামের বেপরোয়া ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তোফাজ্জল হোসেন মারা যায়। এলাকাবাসী ফুলবাড়ী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তোফাজ্জলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, মা পরিবহণ নামের একটি বেপরোয়া ট্রাক্টর তোফাজ্জল হোসেনকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। ট্রাক্টরটি আটকের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.