ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর উদ্বোধন

0 147

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর উদ্বোধন করা হয়েছে। ভিডিও কনফারেন্সের (ভার্চুয়াল) মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।  বৃহস্পতিবার বিকাল ৫টায় ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে আয়োজিত ফুটবল একাডেমী উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি মো. মুশফিকুর রহমান বাবুল।

পৌর আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক এবং বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর পরিচালক তরিকুজ্জামান শুভ’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, ফুটবলার শহিদুজ্জামান বাবু, হারুনুর রশিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা সৈয়দ মেহেদী হাসান রুবেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

পরে আনুষ্ঠানিকভাবে আতশবাজির মধ্যদিয়ে ফিতা ও কেক কেটে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমীর উদ্বোধন করা হয়।     শেষে সমাজকে মাদকমুক্ত করতে মাদক বিরোধী শপথ পাঠ করিয়ে ১৪৬ জন ফুটবল খেলোয়ার ও ৭ জন প্রশিক্ষকের মাঝে সনদপত্র ও পরিচয়পত্র বিরতণ করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x