ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট করোনায় আক্রান্ত

প্যাথলজিক্যাল ল্যাব ১০ দিনের জন্য বন্ধ ঘোষণা

0 45

 

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :  ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট মো. তৌহিদুজ্জামান করোনায় (কোভিট-১৯) আক্রান্ত হয়েছেন। এ কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহসহ প্যাথলজিক্যাল ল্যাবে সকল বিভাগ আগামী ২৮ অক্টোবর পর্যন্ত ১০ দিনের জন্য সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। 

গতকাল সোমবার ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগের মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট মো. তৌহিদুজ্জামান গত রবিবার (১৮ অক্টোবর) রাতে কোভিট-১৯ পজেটিভ শনাক্ত হওয়ায় গতকাল সোমবার ১৯ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ এবং প্যাথলজি বিভাগের সকল পরীক্ষা-নিরীক্ষা সাময়িকভাবে বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান বলেন, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহের জন্য নিয়োজিত মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট মো. তৌহিদুজ্জামানের করোনার উপসর্গ দেখা দেওয়ায় তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। গত রবিবার রাত তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি হোম কোয়ারেন্টিনে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরো বলেন, সামনে শীতে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। বর্তমানে যেসব ব্যক্তিকে করোনা পরীক্ষা করা হচ্ছে তারা করোনা পজেটিভ শনাক্ত হচ্ছেন। এ কারণে এখন থেকেই সকলকেই করোনার প্রভাব থেকে সুরক্ষায় সরকারের স্বাস্থ্য বিধি অনুসরণ করা জরুরি।

 

উল্লেখ্য, বর্তমানে ফুলবাড়ী উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল ল্যাব টেকনোলজিষ্ট মো. তৌহিদুজ্জামানসহ ফুলবাড়ী পৌরএলাকার পশ্চিম গৌরীপাড়ার মোশারফ হোসেন, চকচকার রতন চক্রবর্তী ও শিবনগর ইউনিয়নের রামভদ্রপুরের শাহাজাদুল ইসলাম করোনা পজেটিভ হওয়ায় তারা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.