ফেডারেল হোমিওপ্যাথিক মেডিকেল এর শিক্ষক-ছাত্রদের বোর্ড ঘেরাও ও মানববন্ধন

0 ১,৪৮৮

আলমগীর ঢাকা :
রাজধানীর ফার্মগেটে অবস্থিত ফেডারেল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যক্ষ ও বর্তমান সুপার ডা. শামসুদ্দোজা আরিফ ও সহকারী অধ্যাপিকা ডা. ফরিদা পারভিন ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোহেলা পারভিনের অপকর্ম ও প্রতিবাদ করাই ছাত্র, শিক্ষকের বিরুদ্ধে মামলা ও অত্যাচার করে আসছে সহকারী অধ্যাপিকা ডা. ফরিদা পারভিন।। ডা. শামসুদ্দোজা আরিফ ও সহকারী অধ্যাপিকা ডা. ফরিদা পারভিন ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোহেলা পারভিনের অপসারণের দাবিতে (সোমবার) হোমিওপ্যাথিক বোর্ড ঘেরাও ও মানববন্ধন কমসূচী পালন করেন প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দীর্ঘদিন থেকেই ডা. আরিফ ও ডা. ফরিদার অপকর্ম ও অশালীন কাজের জন্য অপসারণ সহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে শিক্ষক ও ছাত্ররা।

আন্দোলনরত শিক্ষার্থী ও শিক্ষকরা জানান, দীর্ঘদিন থেকেই অবৈধভাবে সুপার পদ দখল করে ডা. শামসুদ্দোজা আরিফ একই প্রতিষ্ঠানের শিক্ষক ডা. ফরিদাকে নিয়ে কলেজে নানা অপকর্ম ও অশালীন কাজ করে আসছেন। কেউ এ নিয়ে কথা বলতে গেলেই তাকে । চরমভাবে হেনস্থা করেছেন তারা। অনেককেই চাকরিচ্যুত করেছেন ডা. আরিফ। তাদের অপকর্ম ও অশালীন কাজে প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ন হচ্ছে, নীতি-নৈতিকতা শিখতে এসে শিক্ষার্থীরা অনৈতিকতা দেখছে।

Leave A Reply

Your email address will not be published.