ফের মা হতে চলেছেন ঐশ্বরিয়া?

42

প্রখ্যাত তামিল পরিচালক মণি রত্নমের ইতিহাস-আশ্রিত সিনেমা ‘পননিয়ান সেলভান’-এর কাজ শুরু হয়েছে। এরই মধ্যে শুটিং সেটে যুক্ত হয়েছেন বিক্রম, কার্থি ও জয়ম রবি। সিনেমার দুই কেন্দ্রীয় নারী ঐশ্বরিয়া রাই ও ঐশ্বরিয়া লক্ষ্মীও তামিলনাড়ুর পন্ডিচেরিতে সেটে যোগ দিয়েছেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শরৎ কুমার। সম্প্রতি অভিষেক বচ্চন সিনেমাটির শুটিং সেটে যান। সেখানে শরৎ কুমার এবং তাঁর মেয়ে বড়লক্ষ্মী ও পূজার সঙ্গে পোজ দেন অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি। সেই ছবি ভাইরাল হয়েছে।

ওই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে অন্তর্জালে ঐশ্বরিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়েছে। ভক্তরা ভাবছেন, ঐশ্বরিয়া দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন আর তাঁদের চোখে হালকা বেবি বাম্পও ধরা পড়েছে। অসংখ্য মন্তব্যে ভরে উঠেছে অন্তর্জাল। কেউ কেউ তো আগ বাড়িয়ে অভিনন্দনও জানিয়েছেন।

ঐশ্বরিয়া ও অভিষেক ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে তাঁদের কোলজুড়ে আসে কন্যাসন্তান আরাধ্যা। অবশ্য এবারই প্রথম অন্তঃসত্ত্বার গুঞ্জনে শিরোনাম হলেন না ঐশ্বরিয়া, এর আগে গোয়া ভ্রমণের সময় তাঁর দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে। যদিও পরে তাঁর মুখপাত্র বলিউড লাইফকে জানান, ছবি তোলার অ্যাঙ্গেলের কারণেই এমনটা মনে হয়েছে, গুঞ্জন সত্য নয়।

সে যা হোক, সিনেমাটিতে বলিউড ডিভা ঐশ্বরিয়া রাই দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। তাঁর দুই চরিত্রের নাম নন্দিনী ও মন্দাকিনী দেবী। ঐশ্বরিয়া লক্ষ্মীর চরিত্রের নাম পুনুঝালি আর ত্রিশা চোলা শাহজাদি কুন্দবাইয়ের চরিত্রের অভিনয় করবেন।

সম্প্রতি নির্মাতারা জানিয়েছেন, মণি রত্নমের এ তামিল ভাষার সিনেমাটির প্রথম অংশ মুক্তি পাবে ২০২২ সালে। এই ম্যাগনাম অপাসে রয়েছেন বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, কার্থি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি, ঐশ্বরিয়া লক্ষ্মীসহ অনেকে।

১৯৫৫ সালে প্রকাশিত কল্কি কৃষ্ণমূর্তির ‘পননিয়ান সেলভান’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এর আগে মণি রত্নম জানিয়েছিলেন, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে তাঁদের।

ঐশ্বরিয়া রাই বচ্চনকে সবশেষ ২০১৮ সালে ‘ফ্যানি খান’ সিনেমায় দেখা গেছে। এ সিনেমায় আরও অভিনয় করেছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। পত্রপত্রিকার খবর, স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ‘গুলাব জামুন’ সিনেমায় তাঁকে দেখা যাবে আর সিনেমাটি প্রযোজনা করবেন অনুরাগ কাশ্যপ।

x