বগুড়ার ধুনট উপজেলা চেয়ারম্যান ও এমপি পুত্রের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

0 8

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, আওয়ামীলীগের সাংসদ হাবিবর রহমানের পুত্র আসিফ ইকবাল সনি ও ভাইস চেয়ারম্যান সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে এবং আওয়ামীলীগ নেতা ইমরুল কাদের সেলিমের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ মার্চ রবিবার বিকেল ৫টায় ধুনট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

২ মার্চ রাতে আধিপত্য বিস্তার নিয়ে বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানের অনুসারী ধুনট উপজেলা আওয়ামীলীগের সদস্য ইমরুল কাদের সেলিমেকে পিটিয়ে আহত করে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনুর অনুসারী ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান ও তার লোকজন। পরবর্তীতে ইমরুল কাদের সেলিমের লোকজনও হামলা চালিয়ে শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ইমরুল কাদের সেলিম বাদী হয়ে জেলা আ.লীগ অনুসারী ধুনট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান সহ ৭জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে শরিফুল ইসলাম খান বাদী হয়ে এমপি হাবিবর রহমানের ছেলে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন ও যুগ্ন সম্পাদক ভাইস চেয়ারম্যান মহসীন আলম সহ আওয়ামী লীগের ১৩ নেতাকর্মীর নামে পৃথক মামলা দায়ের করেন।

এদিকে গত ৫ মার্চ আ’লীগ নেতা শরিফুল ইসলাম খান সহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে ও আসামীদের গ্রেফতারের দাবিতে মজিবর রহমান মজনুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা।

অপরদিকে রবিবার (৮ মার্চ) বিকেল ৫টায় ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবাহানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি, রেজাউল করিম রেজা, যুগ্ন সম্পাদক মহসীন আলম, সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল, ভিপি সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের আহবায়ক আশিকুর রশিদ হেলাল প্রমূখ। এছাড়াও প্রতিবাদ সভায় ১০টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.